শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাকে বাঁচাতে বাবাকে খুন করল ছেলে

মাকে বাঁচাতে বাবাকে খুন করল ছেলে

স্বদেশ ডেস্ক:

ময়মনসিংহে মারধরের হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে বাবাকে খুন করেছে এক যুবক। তার নাম জয়। শনিবার গভীর রাতে নিজ বাড়িতে এ হত্যাকা- ঘটে। নিহতের নাম দুলু মিয়া। তিনি নগরীর কৃষ্টপুর জামে মসজিদ এলাকার বাসিন্দা এবং ভাঙ্গাড়ির ব্যবসায়ী। পুলিশ ঘাতক জয়কে আটক করেছে। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়া মাদক কারবার নিয়ে দ্বন্দ্বে সৎভাইকে গলা কেটে হত্যা করেছেন এক ব্যক্তি। চাঁপাইনবাবগঞ্জ শহরে পূর্ববিরোধের জেরে দোকানে ঢুকে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে আরেক যুবক। গাইবান্ধার সাঘাটা উপজেলায় নিজ বাড়ির পাশে পাওয়া গেছে এক আওয়ামী লীগ নেতার লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ওসি ফিরোজ জানান, রাতে কাজ শেষে বাসায় ফিরে দুলু নেশার টাকার জন্য স্ত্রীকে মারধর শুরু করেন। এ সময় জয় মাকে বাঁচাতে গেলে দুলু তাকেও মারধর করেন। এ সময় জয় কাচ দিয়ে বাবার শরীরে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কুষ্টিয়া : মাদক কারবার নিয়ে দ্বন্দ্বের জেরে দৌলতপুরে এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার সৎভাইয়ের বিরুদ্ধে। উপজেলার গ্রাগপুর ইউনিয়নের সীমান্তসংলগ্ন জামালপুর গ্রামে গতকাল সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন। নিহতের নাম ফাহমিদ আলী। তিনি জামালপুর গ্রামের আবদুস ছাত্তার ওরফে নান্দু ডাকাতের ছেলে। ফাহমিদ সকালে বাড়ির সামনে এনামুলের দোকানে চা পান করছিলেন। এ সময় পেছন থেকে তার সৎভাই মিলন হাঁসুয়া দিয়ে তার গলায় কোপ দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে মিলন পালিয়ে যান।

ওসি আরও জানান, ফাহমিদ সীমান্তের শীর্ষ মাদক চোরাকারবারি ও সন্ত্রাসী। হত্যা মামলায় ভারতে ১৪ বছর কারাভোগের পর ২০১৯ সালে দেশে ফিরে আবারও মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকা-ে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে একাধিক ধর্ষণেরও অভিযোগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে সৎভাই মিলন এ হত্যাকা- ঘটিয়েছে।

সাঘাটা (গাইবান্ধা) : সাঘাটায় নিজ বাড়ির পাশে পাওয়া গেছে আওয়ামী লীগ নেতা ও অবসরপ্রাপ্ত সেনাসদস্য বজলুর রশিদ বুলুর লাশ। লাশের থুতনিতে জখম আছে। দুর্বৃত্তরা তাকে শ^াসরোধে হত্যা করে লাশ বাড়ির পাশের রাস্তায় ফেলে রেখে গেছে বলে পরিবারের লোকজন ও এলাকাবাসী মনে করছেন। বজলুর রশিদ বুলু উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের মামুদপুর গ্রামের কায়েম উল্লাহর ছেলে ও জুমারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি। এবার ইউপি সদস্য পদে ভোট করার জন্য প্রস্তুতিও নিয়েছিলেন তিনি। শনিবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। গতকাল ভোরে বাড়ির পাশের রাস্তায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ : শহরের নামোশংকরবাটী এলাকায় পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে হৃদয় হাসান নামে এক যুবক খুনের ঘটনায় সুজন নামে আরেক যুবককে আটক করে পুলিশ। শনিবার গভীর রাতে তাকে শহরের হাজির মোড় থেকে আটক করা হয়। তিন মাস আগে হৃদয়ের ছোট ভাই আবদুর রহিমের সঙ্গে একই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে সুজনের আপত্তিকর বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। গত শনিবার রাত পৌনে ৮টার দিকে নিজের ফার্মেসিতে বসা ছিলেন হৃদয় হাসান। এ অবস্থায় সুজন তার বুকে ছুরিকাঘাতে হত্যা করে। হৃদয় হাসান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী ঝাপাইপাড়া মহল্লার মো. মেসবাহুল হকের ছেলে। এ ঘটনায় নিহতের বাবা রাতেই সুজনসহ তিনজনকে আসামি করে থানায় মামলা করেন। সেই মামলায় সুজনকে গ্রেপ্তার দেখানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877